Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১১:৪৪ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ মাদক মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ডাকাত বেলাল সরদার (৩৮)কে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে। ডাকাত বেলাল উপজেলার দাউদখালী ইউনিয়নের খায়ের ঘটিচোরা গ্রামের শহীদ সরদারের ছেলে। সে ডাকাতি ও মাদক মামলাসহ একাধিক মামলার আসামী।

থানা সূত্রে জানাযায়, মঠবাড়িয়া থানায় ২০১৮ সালের জিআর ১৩৭/১৮ একটি মাদক মামলায় পিরোজপুর জেলা দায়রা জজ আদালত ১৯ আগস্ট ২০১৯ পলাতক আসামী বেলালকে ৫ বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ডাদেশ দেন। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে থানা পুলিশ বরিশাল সদরঘাট থেকে পলাতক সাজাপ্রপ্ত আসামী ডাকাত বেল্লালকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মঠবাড়িয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আঃ হক জানান, গ্রেফতারকৃত সাজাপ্রাপ্ত পলাতক আসামী ডাকাত বেল্লাল পুলিশের চোখ ফাকি দিয়ে দীর্ঘদিন পালিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। সে ডাকাতি ও মাদক মামলাসহ একাধিক মামলার আসামী। তাকে বুধবার আদালতে সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ