Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর প্রাণ গেল ট্রাকের ধাক্কায়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৮ পিএম

ট্রাকের ধাক্কায় নড়াইলের লোহাগড়ায় আরিফুল ইসলাম মুবিন (২০) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুল ইসলাম মুবিন যশোর সদর উপজেলার আরবপুর গ্রামের মো. আলাউদ্দিন আলার ছেলে। তিনি গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, মঙ্গলবার মোটরসাইকেলে করে বিশ্ববিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে রাতে নড়াইলের লোহাগড়ায় একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে গুরুতর আহত হন মুবিন। এ সময় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়ার পথে রাত দেড়টার দিকে মারা যান মুবিন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান জানান, মুবিনের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবার শোকাহত। আমরা নিহত শিক্ষার্থীর পরিবারের প্রতি সমবেদনা জানাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ