Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬, ১৪ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

হালুয়াঘাটে বালু শ্রমিকের লাশ উদ্ধার, আটক ১

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ২:৫৯ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাটে হেলাল উদ্দিন (৩৫) নামে এক বালু শ্রমিকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ । মঙ্গলবার রাতে উপজেলা জুগলী ইউনিয়নের সংড়া গ্রামের ছালামের বাড়ী সংলগ্ন বাড়ীর পাশে ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয় । জিজ্ঞাসাবাদের জন্য সুরুজ মিয়া (৬০) নামে এক জন কে আটক করা হয়েছে ।

স্থানীয় সূত্রে জানাযায়, নিহত হেলাল বালু শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতো । ঘটনার দিন সংড়া বাজারে থেকে বাড়ী যাওয়ার পথে এঘটনা ঘটেছে বলে জানা যায় । নিহতের প্রতিবেশি সালাম (৫৫) জানান রাত আনুমানিক নয়টার দিকে কুকুর ঘেউ ঘেউ শব্দ করার কারণে ঘড় থেকে বেড় হয়ে ধান ক্ষেতের দিকে আসলে গলায় গামছা পেচানো আবস্থায় হেলালকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখেন। তখন আশেপাশের লোকজনকে নিয়ে হেলালের দেহ টি উদ্ধার করে জয়রামকুড়া হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন ।

স্থানীয়দের ধারণা হেলালকে শ্বাসরোদ্ধ করে হত্যা করা হয়েছে ।

ঘটনার খবর পেয়ে হালুয়াঘাট সার্কেল এএসপি খলিলুর রহমান , ওসি ,এবং তদন্ত আবুবক্কর সিদ্দিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করেন। আজ বুধবার লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, খুনের ঘটনায় জিঙ্গাসাবাদের জন্য এক জন কে আটক করা হয়েছে ।তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ