Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬, ০৮ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরে আহত ১৪

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৮ পিএম

লক্ষ্মীপুরে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ অন্তত ১৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে নোয়াখালী ও লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত রায়পুর-লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, লক্ষ্মীপুর থেকে বেগমগঞ্জগামী আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস সদর উপজেলার আন্ডারঘর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নারী-পুরুষসহ অন্তত ৯ জন আহত হন। এদিকে সকালে লক্ষ্মীপুর পৌরসভার ঝুমুর এলাকায় ট্রাকের ধাক্কায় এক কলেজশিক্ষার্থী আহত হয়েছেন।
এছাড়া দুপুরে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মাইলের মাথায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হন। তাদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

লক্ষ্মীপুর পুলিশ সুপার এ এইচ এম কামরুজ্জামান বলেন, সকাল থেকে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে স্থানীয়দের সহযোগীতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ