Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

তারাকান্দায় মাদকসহ বিভিন্ন মামলায় গ্রেফতার-১১

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০৫ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে মাদকসহ বিভিন্ন মামলায় ১১ জনকে গ্রেফতার করেছে।

তারাকান্দা থানা পুলিশের বল উপজেলার ভালকী গ্রাম থেকে ওয়ারেন্ট তামিলের অংশ হিসেবে ওয়ারেন্টভুক্ত ৫ আসামীকে গ্রেপ্তার করি। এসআই সবুর,এএসআই মামুন মিয়া, নোমান, মাহমুদ, নজরুল, মিলন, সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার রাতে উপজেলার ভালকী গ্রামে অভিযান পরিচালনা করেন।
বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ভালকী গ্রামের আব্দুর রহমান আব্দুল জলিল, মজনু মিয়া, ইব্রাহিম এবং মধুপুর গ্রামের শাহাজাদা রনিকে গ্রেফতার করেন।

তারাকান্দা থানা পুলিশ একই রাতে জুয়া খেলার অপরাধে ঢাকিরকান্দা গ্রামের মনির হোসেন, মনিরুল ইসলাম, জালাল উদ্দিন, আক্কাছ উদ্দিন, ইসমাইলকে আটক করে।
চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাদক, জঙ্গি ও সন্ত্রাস মুক্ত তারাকান্দা গঠনের লক্ষ্যে পরিচালিত অভিযানে ১শ গ্রাম গাঁজাসহ আটক হয় রণকান্দা গ্রামের আনারুল ইসলাম।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের জানান, বিশেষ অভিযান চলবে। সন্ত্রাস, দুর্নীতি ও মাদক মুক্ত তারাকান্দা উপজেলা গড়তে বিশেষ অভিযানের পরও আমাদের অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। এটা দুঃষ্কৃতিকারীদের জন্য অশনি সংকেত হিসেবে জানানো যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ