Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

কেরানীগঞ্জে তিনটি অবৈধ পানির কারখানা সীলগালা:দুইজনের কারাদণ্ড

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৬:১৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে আগানগর এলাকায় তিনটি অবৈধ পানির কারখানা সীলগালা ও দুইজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন মোঃ আনোয়ার হোসেন(৩৮) ও মোঃ মনির হোসেন(৪৩)। আজ বুধবার দুপুর ১২টায় কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথের নেতৃত্বে দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় কারখানা তিনটিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনি কারখানা তিনটিকে সীলগালা এবং দুইজনকে কারাদণ্ড প্রদান করেন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের অফিস সহকারী মোঃ শরীফ হোসেন খান জানান,দীর্ঘদিন যাবত দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় কিছু অসাধু ব্যবসায়ী নোংরা ও অপরিচ্ছন্ন অবস্থায় অবৈধভাবে নলকূপের পানি বোতলজাত করে রাজধানী ঢাকার বিভিন্ন শপিংমল, অফিস আদালতে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথের নেতৃত্বে আগানগরের ওই তিনটি অবৈধ কারখানায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। এসময় কারখানা তিনটিকে সীলগালা করে দেয়া হয় এবং মোঃ আনোয়ার হোসেনকে ১৫দিন,মোঃ মনির হোসেনকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এবিষয়ে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেব নাথ জানান, এসব অবৈধ কারখানায় নোংরা ও অসাস্থ্যকর পরিবেশে শুধু কলের পানি বোতলজাত করে তারা রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। তারা বৈধ কোন কাগজপত্র দেখাতে পারে নাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ