Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাবেক স্বামীর করা মামলায় মিলাকে আদালতে হাজিরের নির্দেশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩২ পিএম

কণ্ঠশিল্পী মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সাবেক স্বামী পারভেজ সানজারির করা মামলায় আগামী ৫ এপ্রিল আদালতে হাজির হতে বলা হয়েছে। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামছ জগলুল হোসেন পুলিশ প্রতিবেদন আমলে নিয়ে মিলার প্রতি সমন জারি করেন।

ট্রাইবুনালের পেশকার শামীম আল মামুন জানান, আগামী ৫ এপ্রিল তাকে হাজির হতে হবে। পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের উপ-পরিদর্শক মহিদুল ইসলাম মামলায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়া গেছে মর্মে গত ২৫ ফেব্রুয়ারি প্রতিবেদন দাখিল করেন।

গত ২৫ ফেব্রুয়ারি কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের উপ-পরিদর্শক মহিদুল ইসলাম ঘটনার সত্যতা পাওয়ায় মিলার বিরুদ্ধে প্রতিবেদন দাখিল করেন।

প্রতিবেদনে বলা হয়, মিথ্যা ও অপমান অপদস্থ করার তথ্য প্রচার করার অভিযোগে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (২)/২৯(১) অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

এর আগে গত বছরের ২১ এপ্রিল বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে মিলার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন