Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টার্ফে গড়াল বঙ্গবন্ধু স্কুল হকির চুড়ান্ত পর্ব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩০ পিএম

টার্ফে গড়াল বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের চুড়ান্ত পর্ব। বুধবার সকালে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে এই পর্বের উদ্বোধনী দিন প্রথম ম্যাচে রংপুর শিশু নিকেতন স্কুল ১-১ গোলে ড্র করে ময়মনসিংহ পুলিশ লাইন্স স্কুলের বিপক্ষে। শিশু নিকেতনের হয়ে আমিনুর রহমান ও পুলিশ লাইন্সের মোহাম্মদ বাঁধন একটি করে গোল করেন। একই টার্ফে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুল ২-১ গোলে হারায় কুমিল্লা রফিক উদ্দিন মেমোরিয়াল হাই স্কুলকে। বিজয়ী দলের পক্ষে মুরসালিন খান নিলয় জোড়া গোল করেন। রফিক উদ্দিন মেমোরিয়াল স্কুলের আরিফ একটি গোল শোধ দেন।

বিকেলে মওলানা ভাসানী স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত পর্বের উদ্বোধন করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোহাম্মদ আলী। এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু’র এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মো. সাইদ হোসেন সহ বাংলাদেশ হকি ফেডারেশনের কর্মকর্তা বৃন্দ।

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের প্রাথমিক পর্বের ৯ ভেন্যুর খেলা শেষ হয় গত ১১ ফেব্রুয়ারি। প্রতি ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে চুড়ান্ত পর্ব। ১৮টি দলকে ছয় গ্রæপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রুপের সর্বোচ্চ পয়েন্টধারীরা খেলবে চুড়ান্ত পর্বের দ্বিতীয় রাউন্ডে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ