Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার ইউটিউবে মুক্তি পেল ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৪৮ পিএম

আয় এবং দর্শক চাহিদার দিক থেকে এগিয়ে থাকা ২০১৭ সালে সাড়া জাগানো চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দর্শকদের কথা মাথায় রেখে অবশেষে ইউটিউবে মুক্তি পেল ছবিটি।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে পুলিশি অ্যাকশন থ্রিলার ঘরানার এ ছবিটি উন্মুক্ত হলো।

সানী সানোয়ারের চিত্রনাট্যে ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, আলমগীর, মোহাম্মদ আলী হায়দার, নিকুল কুমার প্রমুখ।

নির্মাতা দীপঙ্কর দীপন বললেন, ‘ঢাকা অ্যাটাক’ অনেকেই দেখেছেন। কারণ ছবিটি দেশের প্রতিটি হলে চলেছে। আবার এটাও চরম সত্যি, অনেক মানুষ ছবিটি দেখার সুযোগ পাননি। এর সংখ্যাই বেশি। কারণ, সবাই তো আর সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ বা সাহস পান না। তো সেই না দেখা মানুষগুলোর জন্য সিনেমাটি এবার ইউটিউবেও উন্মুক্ত হলো।’

‘ঢাকা অ্যাটাক’কে বলা হয় দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লিমিটেড।

দীপংকর দীপন পরিচালিত সুপারহিট এই ছবিটি ২০১৭ সালের ৬ অক্টোবর সারাদেশের ১২২টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এরপর দেশের প্রায় প্রতিটি প্রেক্ষাগৃহেই গিয়েছে ছবিটি। মুক্তি পেয়েছিল যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, মধ্যপ্রাচ্য, ইউরোপ, সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে। সেসব দেশেও ছবিটি পেয়েছে ব্যাপক সফলতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ