Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ যিলক্বদ ১৪৪১ হিজরী

কেশবপুর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৭ পিএম

আজ বুধবার বিকেল ৪টায় কেশবপুর আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধানর সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষে আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপজেলা নির্বাচনী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার বজলুর রশিদের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জনাব শাহীন চাকলাদারের পক্ষে কেশবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিন, সাধারন সম্পাদক গাজি গোলাম মোস্তফা , উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, পৌর মেয়র রফিকুল ইসলাম প্রমুখ। আগামী ২৯ র্মাচ কেশবপুর সংসদীয় আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২১জানুয়ারী কেশবপুর আসনের সংসদ ইসমাত আরা সাদেকের মৃত্যুতে গত ২৮জানুয়ারী কেশবপুরের আসন শুন্য ঘোষনা করা হয়।

মনোনয়ন পত্র জমা শেষে আজ সন্ধ্যায় কেশবপুর প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে আওয়ামী লীগ প্রার্থী জনাব শাহীন চাকলাদার বলেন , কেশবপুরে নির্বাচিত হলে কো বাহিনী গঠন করা হবে না। কেশবপুরের মানুষ শান্তিতে বসবাস করবেন। ঘরের দরজা খুলে ঘুমাবেন, বেকার মানুষ যাতে কোন অপরাধ মুলক কাজে না জড়ায় সে জন্য বেকাদের কর্ম সংস্থানের ব্যবস্থা করা হবে। অপার এক প্রশ্নে তিনি বলেন, কেশবপুরের মানুষ উপ নির্বাচনে ভোট দিতে যাবেন। তিনি আশা করেন ৭০শতাংশ মানুষের ভোট পেয়ে নির্বাচিত হবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপনির্বাচন

১৪ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ