Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রিয়াঙ্কা-ক্যাটরিনার ১৭ বছর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৫৪ পিএম

বলিউড পাড়ায় প্রিয়াংকা চোপড়া ও ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের কথা প্রায় সবারই জানা। কিছুদিন আগে বলিউডের দুই প্রিয়মুখ একসাথে সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন। যার ছবি এরই মধ্যে সামাজিক মাধ্যমে ঘুরছে। গত রোববার মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে প্রিয়াংকা তার বন্ধুর সাথে সময় কাটাতে ক্যাটরিনার বাড়িতে যান।

তাদের সে আনন্দঘন মুহূর্তের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের ভক্তরা। ভক্তদের নিরাশ করেননি এ দুই তারকা। ক্যাটরিনার সাথে সাক্ষাতের সময় প্রিয়াংকা ক্যাটের বিউটি লাইন ‘কে বিউটি’র কিছু পণ্য প্রদর্শন করেছিলেন। এ সময় দুজনেই মেকআপের পণ্য হাতে হাসিমুখে সেলফি তোলেন।

সে সেলফিগুলো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তারা। ছবিগুলোই সামাজিক মাধ্যমের নিউজফিডজুড়ে ঘুরে বেড়াচ্ছে। ছবিতে প্রিয়াংকাকে সাদা পোশাকের সাথে ঠোঁটে গাঢ় লাল লিপস্টিকে দেখা গেছে। তিনি হাসিমুখে ক্যাটরিনার সাথে পোজ দিয়েছেন। ছবিতে ক্যাটরিনাকে একটি একরঙা পোশাকে দেখা গেছে।

ক্যাটরিনা তাদের সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করে লিখেছেন, ‘একটা ছোট্ট মেকআপ পার্টি।’ প্রিয়াংকাকে উদ্দেশ করেও একটি লেখা রয়েছে, ‘গুরুজীর কত্থক শেখার দিন থেকে এখন পর্যন্ত আমরা একসাথে রয়েছি।’ এ পোস্টের নিচে ক্যাপশনে প্রিয়াংকা লিখেছেন, ‘প্রায় ১৭ বছর! তোমাকে নিয়ে গর্ব ও ভালোবাসা।’ প্রিয়াংকার এ মন্তব্যেও প্রত্যুত্তরে ক্যাট লিখেছেন ‘লাভ ইউ’। এমনকি বলিউডের আরেক অভিনেত্রী আনুশকা শর্মাকেও ক্যাটরিনার পোস্টে একটি ‘হার্ট ইমোজি’ দিতে দেখা যায়।

অন্যদিকে প্রিয়াংকা একই ছবি তার ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে লিখেছেন, ‘বিউটি প্রডাক্টগুলোর জন্য তোমাকে ধন্যবাদ ক্যাটরিনা। এগুলো সত্যিই চমত্কার। তোমাকে নিয়ে অনেক গর্ব।’

প্রিয়াংকা ও ক্যাটরিনা সর্বদাই সোহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখে আসছেন। এমনকি সামাজিক মাধ্যমেও একে অন্যের প্রশংসা করতে দেখা যায়।

ক্যাটরিনা আরো প্রকাশ করেছেন, ভারত-এ সালমান খানের বিপরীতে প্রিয়াংকার পরিবর্তে তাকে নেয়ার পরও তাদের সম্পর্কে কোনো খারাপ প্রভাব পড়েনি। এমনকি বেওয়াচ-এর হিন্দি সংস্করণে প্রিয়াংকা ক্যাটরিনার নাম উল্লেখ করেছিলেন বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন