Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফটো সাংবাদিক শ্যামলের পিতার ইন্তেকাল

প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়শনের নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের নারায়ণগঞ্জ ফটো সাংবাদিক হাজি হাবিবুর রহমান শ্যামলের পিতা হাজি মো. শহিদুল্লাহ (৮২) ইন্তেকাল করেছেন। ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। পশ্চিম দেওভোগ বাংলাবাজার তার নিজ বাড়িতে বাধক্য জনিত রোগে শনিবার ভোর সাড়ে ৪ টায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন।
মরহুমের মৃত্যুকালে তিন ছেলে, তিন মেয়ে ও নাতি নাতিন সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। মরহুম হাজি মো. শহিদুল্লাহ বাংলাদেশ ষ্টুডিও ও শাহিন ষ্টুডি‘র মালিক ছিলেন। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়শনের সাবেক সভাপতি সফিউদ্দিন বিটু, ভারপ্রাপ্ত সেক্রেটারী মতিউর রহমান সেন্টু, সদস্য শামীম নূর-সহ নারায়ণগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দরা। ফটো সাংবাদিক শ্যামলের পিতার মৃত্যুতে নিউজ নারায়ণগঞ্জ ডট নেট এর পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে। সেই সঙ্গে শোকসন্তপ্ত পরিবারকে এ বেদনা কাটিয়ে উঠাতে মহান আল্লাহতালার কাছে প্রার্থনা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফটো সাংবাদিক শ্যামলের পিতার ইন্তেকাল
আরও পড়ুন