Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

কাজী আবুল হোসেনের ইন্তেকালে চরমোনাই পীরের শোক

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি ও নরসিংদী শহরের উত্তর সাটিরপাড়া মহল্লার বিশিষ্ট সমাজ সেবক কাজী আবুল হোসেন (৬৭) গতকাল ভোর ৫টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি ৩ ছেলে, ১ মেয়ে, স্ত্রী, ২ ভাইসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার ইন্তেকালের খবরে নরসিংদীতে ও বরিশাল চরমোনাই ইসলামী মাহফিল মাঠে শোকের ছায়া নেমে আসে।

গতকাল বাদ আসর রাঙামাটিয়া কবস্থান মাঠে মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। পরে এ কবরস্থানে তাকে দাফন করা হয়। এ প্রবীণ রাজনীতিবিদ ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার একটানা ১০ বছরেরও অধিক সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। মরহুমের ইন্তেকালে বাংলাদেশ ইসলামী আন্দোলনের আমীর চরমোনাই পীর মুফতি মুহাম্মদ সৈয়দ রেজাউল করীম ও নায়েবে আমীর মুফতি মুহাম্মদ সৈয়দ ফয়জুল করীম, নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল বারী, সেক্রেটারী আশরাফ হোসেন ভ‚ইয়া গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা করেছেন এবং তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। চরমোনাই মাহফিলে উপস্থিত সবাই মরহুম কাজী আবুল হোসেনের রুহের মাগফেরাত কামনা করেছেন। এদিকে মাওলানা আবুল বারী সকলের কাছে মরহুমের রুহের মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ

৫ এপ্রিল, ২০২০
৪ এপ্রিল, ২০২০
৩০ মার্চ, ২০২০
২৮ মার্চ, ২০২০
১৭ মার্চ, ২০২০
১২ মার্চ, ২০২০
১২ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ