Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

প্রতিটি থানা হবে জনগণের বিশ্বাসের স্থল নেত্রকোনায় আইজিপি

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সেই সাথে পুলিশ বাহিনীতেও ব্যাপক পরিবর্তন আসছে। পুলিশকে জনবান্ধব হতে হবে। দেশের প্রতিটি থানা হবে জনগনের আস্থা ও বিশ্বাসের স্থল। অসহায় নির্যাতিত লোকজন আইনের সাহায্য পেতে থানায় আসবে এবং তারা হাঁসি মুখে থানা থেকে বের হয়ে যাবে। থানায় এসে কেউ যেন নিরাশ হয়ে ফিরে না যায় তার জন্য পুলিশ বাহিনীর সদস্যদের সততা, আন্তরিকতা ও নিষ্টার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। তিনি আরো বলেন, সরকারের জিরো টলারেন্স নীতির কারণে দেশ থেকে জঙ্গীবাদ নির্মুল করা সম্ভব হয়েছে। এবার দেশ থেকে মাদক ও সন্ত্রাস দূর করা হবে। তিনি দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

গতকাল বুধবার বিকালে নেত্রকোনা পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশ আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

নেত্রকোনার পুলিশ সুপার, বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার সভাপতি আকবর আলী মুনসীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডি আই জি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ, অতিরিক্ত ডি আই জি আক্কাছ উদ্দিন ভূঁইয়াসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ