Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

গাড়িচাপায় প্রাণ গেল ২ নারীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

রাজধানী বনানী এলাকায় অজ্ঞাত গাড়ির চাপায় দুই নারী মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। গত মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে বনানীর সেতু ভবনের সামনে মার্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুলদানা আক্তার কচি (৩৮) ও সোনিয়া আক্তার (৩২)। তাদের মধ্যে দুলদানা আক্তার কচি কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকার মৃত সৈয়দ ফজলুল হকের মেয়ে ও পার্ল ইন্টারন্যাশনালের টেরিটরি অফিসার এবং সোনিয়া ভোলার মাছদেলছড়িয়ার রুহুল আমিনের মেয়ে। তারা দু’জন রাজধানীর কল্যাণপুর এলাকায় একটি রুম ভাড়া করে বসবাস করতেন। গত রাতে অফিস থেকে বাসায় ফেরার সময় অজ্ঞাত একটি গাড়িচাপায় তারা নিহত হন।

বনানী থানার ওসি নুরে আজম মিয়া জানান, গত মঙ্গলবার রাতে পৌনে ১টার দিকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় একটি স্কুটিকে ধাক্কা দেয়। এ সময় কচি ও সোনিয়া গুরুত্বর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন। গতকাল ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে তাদের লাশ হস্তান্তর করা হয়। তিনি আরো জানান, সিসি ক্যামেরার ফুটেজ দেখে অজ্ঞাত গাড়িটিকে সনাক্ত করার চেষ্টা চলছে। তবে এ ঘটনায় কোনো মামলা হয়নি।

গতকাল রাত ৮টায় নিহত কচির স্বজন মেহেদী হাসান দৈনিক ইনকিলাবকে জানান, কচি রাজধানীর কল্যাণপুর এলাকায় একটি রুম ভাড়া করে সোনিয়াকে নিয়ে থাকতেন। তারা দুইজন একই অফিসে চাকরি করেন। গত মঙ্গলবার রাতে অফিস থেকে বাসায় ফিরার সময় একটি গাড়ির ধাক্কায় দু’জনই নিহত হন। খবর পেয়ে স্বনজরা গতকাল সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন। পরে ময়না তদন্ত শেষে গতকাল রাতেই লাশ নিয়ে গ্রামের বাড়ি যান।
তিনি আরো জানান, গ্রামের বাড়িতে জানাজা শেষে দাফন করা হবে। তবে এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
এদিকে, গত মঙ্গলবার রাতে ডেমরার কোনাপাড়া এলাকায় দ্রæতগামী একটি ট্রাকের চাপায় আশীক ওরফে ঐশিক ও আকাশ নামের দুইজন নিহত হন।

জানা গেছে, রাত পৌনে একটার দিকে বালুবাহী ট্রাক একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এ সময় আকাশ ও ঐশিক আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, নিহত দুলদানা আক্তার কচি ও সোনিয়া আক্তারের লাশ ময়না তদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া ঐশিক ও আকাশের লাশ ময়না তদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে, গতকাল বিকেল ৫টার দিকে রাজধানীর সবুজবাগের দক্ষিণ কমলাপুর ফুটওভার ব্রিজের দক্ষিণ পাশে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সাগর আহমেদ নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়াও খাদিয়াল হোসেন জয় নামের এক যুবক আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ