Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৌম্যর বিয়েতে মোবাইল চুরি, অপ্রীতিকর পরিস্থিতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩৯ পিএম

খুলনা ক্লাবে বুধবার ছিল সৌম্য সরকারের বিয়ে। জাতীয় দলের এ তারকা ক্রিকেটারের শুভ পরিণয়ের অনুষ্ঠানটি ছিল পারিবারিক মিলনমেলাও। তবে এক অপ্রীতিকর ঘটনা এ আনন্দ অনুষ্ঠানকে কিছুটা হলেও মাটি করেছে।
ঘটনার সূত্রপাত মোবাইল চুরিকে কেন্দ্র করে। খুলনা ক্লাবে স্বাভাবিকভাবেই কাল অনেক ভিড় ছিল। গেট দিয়ে বরযাত্রী প্রবেশের সময় সৌম্যর বাবা কিশোরীমোহন সরকার, বরযাত্রী দীনবন্ধু মিত্রসহ মোট সাতজনের মোবাইল খোয়া যায়। এ সময় হারিয়ে যাওয়া মোবাইলে ফোন দিয়ে এক চোরকে হাতেনাতে ধরেও ফেলা হয়। তল্লাশি করে পাওয়া যায় আরও ৫টি ফোন। বিষয়টি খুলনা ক্লাব কর্তৃপক্ষকে জানান সৌম্যর ভাই প্রণব সরকার।

তবে তিনি অভিযোগ করেন, খুলনা ক্লাবের লোকজন বিষয়টি নিজেদের ঘাড়ে নিয়ে তাদের ওপর চড়াও হন এবং অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি করেন। সৌম্যর মামা স্বদেশ কুমার সরকার বলেন, ‘খুলনা ক্লাব কর্তৃপক্ষ প্রথমে বিষয়টি আমলে নিতে চায়নি।’
ঘটনার ব্যাপারে জানতে চাইলে খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার জানান, ‘মোবাইল চুরিকে কেন্দ্র করে খুলনা ক্লাবের স্টাফ ও বরযাত্রীদের মধ্যে ঝগড়া হয়েছে। সেখানে কাউকে মারধরের ঘটনা ঘটেনি, তবে ভিড়ের মধ্যে কারও গায়ে একটু ধাক্কা লাগতে পারে। দুই চোর থানায় আটক আছে। তাদের কাছ থেকে পাঁচটি মোবাইল উদ্ধার করা হয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ