Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

নতুন রূপে নতুন সিনেমায় মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫৬ পিএম

‘জান্নাত’ খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি কিছুটা সময় বিরতি নিয়ে আবারো ফিরছেন নতুন রূপে নতুন সিনেমায়। ‘স্বপ্নবাজি’ শিরোনামের নতুন ছবিতে এরই মধ্যে কাজ শুরু করেছেন এ নায়িকা।

বাংলাদেশ ফ্যাশন ও গ্ল্যামার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত ছবিটি পরিচালনা করছেন রায়হান রাফি। চিত্রনাট্য লিখেছেন শাহ্‌জাহান সৌরভ। প্রযোজনা করছে পিএইচ এন্টারটেইনমেন্ট।

মাহি বলেন, ‘স্বপ্নবাজি’ সিনেমার কাজ শুরু করলাম। এই ছবিটি আমার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হয়ে থাকবে বলে মনে করছি।

এ সিনেমায় মাহির বিপরীতে থাকছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। বর্তমানে সদরঘাট এলাকায় এর দৃশ্যধারণ চলছে।

ছবিতে মাহির চরিত্রটি কেমন জানতে চাইলে এ নায়িকা বলেন, এ সিনেমায় নতুন এক মাহিকে দর্শকরা আবিষ্কার করতে পারবেন। আমার শতভাগ দিয়েই এ ছবির কাজটা করছি। এখানে আমাকে সময়ের একজন শীর্ষ মডেল হিসেবে দর্শকরা দেখতে পাবেন। চরিত্রের নাম যানিয়া। আমার বিশ্বাস খুব ভালো কিছু হতে চলেছে।

এদিকে ঢালিউডের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি অভিনীত ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘অগ্নি টু’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ বেশকিছু ছবি দর্শকরা পছন্দ করেছেন। শিগগিরই তার অভিনীত এবং মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি দর্শকরা প্রেক্ষাগৃহে দেখতে পাবেন। এ ছবিতে তার বিপরীতে সাইমন সাদিক অভিনয় করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা

২৮ ফেব্রুয়ারি, ২০২০
২৩ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন