Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, ১১ শাবান ১৪৪১ হিজরী

আগামীকাল পর্দায় দেখা মিলবে নেত্রী তিশার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ২:৪৮ পিএম

নির্বাচনী মাঠে গেন্ডারিয়া থানার প্রার্থী হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নির্বাচন করছেন কমিশনার পদে। মার্কা তার ঘুড়ি। নির্বাচনী এলাকায় সমর্থকদের নিয়ে চলছে মিছিল, মিটিংও। তিশার এমন সব কর্মকাণ্ড দেখা যাবে টিভি নাটকে।

‘আদা সমুদ্দুর’ নামের একটি নাটকে তার এ চরিত্রের দেখা মিলবে। রাজনীতি, প্রেম ও বিরহের সমন্বয়ে ‘আদা সমুদ্দুর’ নামক নাটক নির্মাণ করছেন নির্মাতা রাইসুল তমাল।

নির্মাতা রাইসুল তমালস জানান, আদা সমুদ্দুর’ হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। তিনটি গানই লিখেছেন ওমর ফারুক বিশাল। সুর করেছেন মুরাদ নূর। গানগুলোর সঙ্গীতায়োজন করছেন মুশফিক লিটু।

নুসরাত ইমরোজ তিশা ছাড়াও এই নাটকে আরও অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ।

আগামীকাল শুক্রবার রাত ৮টায় আরটিভিতে ও রাত সাড়ে ৯টায় স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানান পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ