Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

সখিপুরে ভ্রাম্যমাণ আদালত: যুবলীগের আহবায়কসহ তিনজনকে জরিমানা

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৪৩ পিএম

টাঙ্গাইলের সখিপুরে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়কসহ চার গ্রাহককে ৮৬ হাজার টাকা জরিমানা করেছেন বিদ্যুৎ বিভাগের ভ্রাম্যমাণ আদালত। বুধবার দুপুরে উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা যুগ্ম দায়রা জজ সোনিয়া আহমেদ এ জরিমানা করেন। এছাড়াও বিদ্যুতের বকেয়াসহ ৩ লাখ ১৪ হাজার টাকা নগদ অর্থ আদায় করেন তিনি।সখিপুর বিক্রয় ও বিতরণ বিভাগ সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করায় উপজেলা যুবলীগের আহবায়ক এমএ ছবুরের পোল্ট্রি ফার্মে ৫৪ হাজার ৯৬ টাকা, কালিয়া গ্রামের আবদুল লতিফের ছেলে আরিফের বাসাবাড়িতে ২০ হাজার টাকা এবং সখিপুর পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের বঙ্গনুর মাস্টারের ছেলে কণ্ঠশিল্পী হারুন মাহমুদ কিশোরকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। তারা দীর্ঘদিন ধরে বাসাবাড়ি ও বাণিজ্যিক ফার্মে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছিল। এসময় গ্রাহকদের কাছ থেকে ৩ লাখ ১৪ হাজার বকেয়া অর্থ আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

সখিপুর বিক্রয় ও বিতরণ বিভাগের সহকারী প্রকৌশলী জামাত আলী আকন্দ বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের জরিমানা করে তাদের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ