Inqilab Logo

ঢাকা শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪ আশ্বিন ১৪২৭, ০১ সফর ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে মাদক ও জাল টাকাসহ নারী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৪:১৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীস্থ বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি ২৯ ব্যাটালিয়নের সদস্যরাা গতকাল বৃহস্পতিবার সীমান্তে অভিযান চালিয়ে মাদক ও জালটাকাসহ রেবেকা খাতুন (২২) নামে এক নারীকে আটক করেছে।
বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার এলুয়ারী ইউনিয়নের উষাহার গ্রামে ৩৬ পিস ইয়াবা বড়ি ও ৬টি ৫০০ টাকার জালনোটসহ তাকে আটক করে বিজিবি সদস্যরা।
আটক রেবেকা খাতুন ফুলবাড়ী উপজেলার এলুয়ারী ইউনিয়নের উষাহার খিয়ারপাড়া পানিকাটা গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী।
ফুলবাড়ী থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে বিজিবি'র হাবিলদার তাপস কুমার ঘোষের নেতৃত্বে বিজিবি সদস্যরা সকাল ৭টায় উষাহার খিয়ারপাড়া পানিকাটা গ্রামের হাফিজুর রহমানের বাড়িতে অভিযান পরিচালনা করেন। এ সময় হাফিজুর রহমান বিজিবির উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান। পরে তার স্ত্রী রেবেকা খাতুনের ঘরের চৌকির নিচে তল্লাশী চালিয়ে ৩৬ পিস ইয়াবা বড়ি ও ৫টি ৫০০টাকার জাল নোটসহ তাকে আটক করা হয়। এ ঘটনায় বিজিবির হাবিলদার তাপস কুমার ঘোষ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। যার মামলাা নম্বর ২৭। তাং- ২৭/০২/২০ইং।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ