Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১ হিজরী

বান্ধবীর সঙ্গে ম্যাক্সওয়েলের আংটি বদল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৫ পিএম

ক্রিকেট থেকে বাইরে ছিলেন অনেকদিন ধরেই। তারপর দক্ষিণ আফ্রিকা সফরে ডাকও পেয়েছিলেন ৩১ বছরের এই ক্রিকেটার। তবে কনুইয়ের চোটে ফের ছিটকে পড়েন তিনি। সেই সুযোগে বিয়েটা সেরে ফেললেন ম্যাক্সওয়েল। গতকাল (বুধবার) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী ভিনির সঙ্গে নিজের আংটি বদলের কথা জানান ম্যাক্সওয়েল।

ইনস্টাগ্রামে ভিনির সঙ্গে নিজের ছবি পোস্ট করেন অজি অলরাউন্ডার। ছবিতে ভিনির আঙুলে জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং। ছবির ক্যাপশনেও ম্যাক্সওয়েল শুধুমাত্র একটি আঙটির ছবি ব্যবহার করেন। অর্থাৎ সেই ছবিতে তিনি নিজের বাগদানের খবর জানিয়ে দেন ভক্তদের।

ভিনিও নিজের ইনস্টাগ্রামে দু’জনের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘গত সপ্তাহে আমার প্রিয় মানুষটি আমাকে জিজ্ঞাসা করে তাকে বিয়ে করতে চাই কি না। হ্যাঁ।’

কনুইয়ের চোটের জন্য ম্যাক্সওয়েল আপাতত জাতীয় দলের বাইরে রয়েছেন। ডাক্তাররা তার বাঁ-কনুইয়ে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন। সঙ্গত কারণেই ম্যাক্সওয়েলকে চলতি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য বিবেচনা করেননি অজি নির্বাচকরা। এই চোটের জন্য ম্যাক্সওয়েলকে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন