Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কেশবপুরে উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টি প্রার্থীর মনোনয়নপত্র জমা

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৪৭ পিএম

জাতীয় সংসদীয় আসন ৯০ এর যশোর-৬ কেশবপুর (কেশবপুর) আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির ৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন উপ-নির্বাচনে রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট। বুধবার বিকালে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদের পক্ষে মনোনয়নপত্র জমা দেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা ও পৌর মেয়র রফিকুল ইসলাম। বৃহস্পতিবার বেলা ১১টায় বিএনপির মনোনীত প্রার্থী বিনেপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও কেশবপুর থানা বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আজাদ উপ-নির্বাচনে রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদের নিকট মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন, কেশবপুর থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক প্রভাসক আবদুর রাজ্জাক, সাংগঠণিক সম্পাদক কাউন্সিলর মশিয়ার রহমান, বিদ্যানন্দকাটি ইউনিয়ন বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান কে এম খলিলুর রহমান খান, সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জামাল উদ্দিন। বেলা ১টার দিকে জাতীয় পার্টির দলীয় মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিব দলের নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দেন।
কেশবপুরে উপ-নির্বাচনে রিটারনিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশীদ বলেন, আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির ৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ