Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ভারত সরকার মুসলিম নিধন করছে -চট্টগ্রামে প্রতিবাদ সভায় বক্তারা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:০১ পিএম

ভারতে পরিকল্পিত মুসলিম নিধনের প্রতিবাদে বৃহষ্পতিবার আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্ট ও গাউসিয়া কমিটির উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তারা বলেন- ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন(সিএএ) বিরোধী বিক্ষোভে উত্তর-পূর্ব দিল্লীতে ব্যাপক সহিংসতার ঘটনা ঘটছে। ভারতের রাজধানী দিল্লী এখন রণক্ষেত্রে পরিণত হয়েছে। ভারত সরকার পরিকল্পিতভাবে মুসলিম নিধন কার্যক্রম অব্যাহত রেখেছে।
এতে বক্তব্য রাখেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ মহসিন, সেক্রেটারী জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, এসিসটেন্ট জেনারেল সেক্রেটারী এসএম গিয়াস উদ্দিন শাকের, ফাইন্যান্স সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হক, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী প্রফেসর কাজী সামশুর রহমান, গাউসিয়া কমিটি বাংলাদেশের চেয়ারম্যান পেয়ার মোহাম্মদ, মহাসচিব মুহাম্মদ সাহাজাদ ইবনে দিদার প্রমুখ।



 

Show all comments
  • Miah Adel ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৩৬ পিএম says : 0
    Speechless AL is going to honor communal minded Modi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সভা

২০ সেপ্টেম্বর, ২০১৬
১৩ এপ্রিল, ২০১৬
১ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ