Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

তারাকান্দায় জমি নিয়ে সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ আহত ৩

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৬:৫০ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৩ জন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তারাকান্দা উপজেলায় শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়, তারাকান্দা উপজেলায় কাকনী ইউনিয়নের শিমুলিয়া গ্রামের মতিউর রহমানের সাথে আপন ভাই আরিফ রব্বানীর সাথে কয়েক বছর ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার দুপুরে মজিবর রহমান তার দলবল নিয়ে অপর ভাই মতিউর রহমান ও আরিফ রব্বানীর পরিবারের উপর হামলা করেন। এতে মতিউর রহমান (৬০), তার স্ত্রী নাজমা আক্তার (৫০) ও ছেলে নাজমুল হুদা(২৮) আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নাজমুল হুদা জানান, আমার বাবা মতিউর রহমান ও আমার কাকা আরিফ রব্বানীর সাথে কয়েক বছর ধরে জমি নিয়ে বিবাদ চলছে। আমার বাবা ও কাকার সাফ কাওলা জমি মজিবর রহমান কাকাকে লিখে না দেওয়ার কারণে এই সংঘর্ষের সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ