Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু স্কুল হকিতে শিশু নিকেতনের জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫২ পিএম

বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের চুড়ান্ত পর্বে জয় পেয়েছে রংপুর শিশু নিকেতন। বৃহস্পতিবার বিকেলে মওলনা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে শিশু নিকেতন ১-০ গোলে হারায় কক্সবাজার বায়তুস শরফ জব্বারিয়া একাডেমীকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন আল সারি হক। তিনি ম্যাচের ৫৯ মিনিটে ফিল্ড গোল করে দলকে জয় এনে দেন। এর আগে একই ভেন্যুতে দুপুরে দিনের প্রথম ম্যাচে চুয়াডাঙ্গা এমএ বারী মাধ্যমিক বিদ্যালয় ৩-৩ গোলে ড্র করে ফরিদপুর পুলিশ লাইন্স স্কুলের সঙ্গে। চুয়াডাঙ্গার আরিফুল ইসলাম দু’টি ও রাফেজ হোসেন একটি গোল করেন। ফরিদপুরের মোস্তাসিরুল হাসান, মোহাম্মদ রোহান ও কাজী জাবিদের স্টিক থেকে আসে একটি করে গোল।

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের প্রাথমিক পর্বের ৯ ভেন্যুর খেলা শেষ হয় গত ১১ ফেব্রুয়ারি। প্রতি ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে চুড়ান্ত পর্ব। ১৮টি দলকে ছয় গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রুপের সর্বোচ্চ পয়েন্টধারীরা খেলবে চুড়ান্ত পর্বের দ্বিতীয় রাউন্ডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বঙ্গবন্ধু স্কুল হকি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ