Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১ হিজরী

ফাইনালে খুলনার মেয়েরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৩ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (বালিকা অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব (বালিকা অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠে চমক দেখিয়েছিল খুলনা বিভাগ। দু’বিভাগেরই ফাইনালে খেলার প্রত্যাশা ছিল তাদের। কিন্তু ছেলেরা হতাশ করলেও খুলনার মেয়েরা ঠিকই সেমিফাইনালের বাধা টপকালো। বালিকা বিভাগের শেষ চারে চট্টগ্রামকে বিধ্বস্ত করে ঠিকই খুলনা ফাইনালে জায়গা করে নিল। বৃহস্পতিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত সেমিফাইনালে খুলনা ৪-১ গোলে হারায় চট্টগ্রাম বিভাগকে। মেয়েদের অন্য সেমিফাইনালে ঢাকা বিভাগ ১-০ গোলে হারায় রংপুরকে।

অন্যদিকে ছেলেদের প্রথম সেমিফাইনালে চট্টগ্রাম বিভাগ টাইব্রেকারে ৪-৩ গোলে ময়মনসিংহকে হারালেও দ্বিতীয় সেমিফাইনালে খুলনা হেরে গেছে বরিশালের কাছে। শনিবার দুই বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। ছেলেদের ফাইনালে মুখোমুখি হবে চট্টগ্রাম ও বরিশাল বিভাগ এবং মেয়েদের ফাইনালে খুলনার প্রতিপক্ষ ঢাকা বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

১ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন