Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

ভাষাসৈনিকের কবরের ফলক ভাঙার প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ন্যাপ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক, পটুয়াখালী জেলার কৃতি সন্তান, ৭১ এর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, মরহুম সৈয়দ আশরাফ হোসেনের কবরের নাম ফলক ভেঙে ফেলার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার পটুয়াখালী জেলা ন্যাপ ও কমিউনিষ্ট পার্টির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন মিয়া, জেলা ন্যাপের সভাপতি অতুল চন্দ্র দাস, জেলা কমিউনিষ্ট পার্টির সভাপতি মোতালেব মোল্লা, সাবেক সভাপতি শাহাবুদ্দিন আহমেদ, সুভাস চন্দ, মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান খান, জেলা ন্যাপের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহাঙ্গীর সিকদার প্রমুখ।
জানা যায়, গত একুশে ফ্রেবুয়ারি সকাল ৬ টায় পটুয়াখালী জেলার বাউফল উপজেলার ধুলিয়া গ্রামে ভাষা সৈনিক ন্যাপ নেতা সৈয়দ আশরাফ হোসেনের কবরের নাম ফলক ভেঙে ফেলে দুর্বৃত্তরা। এ ব্যাপারে বাউফল থানায় ২৩ ফেব্রæয়ারি জিডি করা হলেও পুলিশ এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার বা রহস্য উদঘাটন করতে না পাড়ায় বক্তারা ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়ে আগামী ৭ দিনের মধ্যে দোষীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১৫ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন