Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

সিলেট পৌঁছেছে মাশরাফিরা

সিলেট বুরে‌্যা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:২০ পিএম

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। আজ (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টায় মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। এরআগে বেলা পৌনে ১২টার দিকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

দু’দলের ক্রিকেটারদেরই ফুল দিয়ে বিমানবন্দরে স্বাগত জানান সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাশ সুজক, প্রথম বিভাগ ক্রিকেট লিগ কমিটির যুগ্ম-সম্পাদক এহিয়া আহমদ সুমন প্রমুখ।
ওয়ানডে সিরিজের আগে কোনো প্রস্তুতি ম্যাচ না থাকায় সিলেটে আগামীকাল শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ দল এবং বিকেল ৩টায় জিম্বাবুয়ে দল অনুশীলন করবে। এছাড়া পরেরদিন শনিবারও অনুশীলন করবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে।

এর আগে জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্টে প্রত্যাশিত জয়ই পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে সাড়ে তিনদিনের মধ্যেই ইনিংস ও ১০৬ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে মুমিনুল হকের দল।


বাংলাদেশ স্কোয়াড : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন