Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হুইপ আতিকের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে শেরপুরে বিক্ষোভ ও প্রতিবাদ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:২০ পিএম

শেরপুর সদর আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে গত ২৪ ফেব্রুয়ারী দৈনিক সমকাল পত্রিকায় প্রকাশিত “দুদকে অভিযোগের পাহাড়,এমপি আতিক যেন একালের জমিদার শিরোনামে প্রকাশিত খবরের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ স্বতস্ফুর্ত অংশগ্রহন করেন। বিক্ষোভ মিছিলটি শহরের থানামোড় বঙ্গবন্ধু স্কয়ার থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে রঘুনাথবাজারে এসে শেষ হয়।
পরে সেখানে অনুষ্ঠিত হয় প্রতিবাদ সমাবেশ । শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমীর আলী সরকারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল।
এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা, সভাপতি শোয়েব হাসান শাকিল, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর নজরুল ইসলাম, শেরপুর শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত,শেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম,আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও চরমোচারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো.খোরশেদুজ্জামান,শেরপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া লিটনসহ প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, তিলে তিলে গড়ে উঠা একটি সোনার মানুষ আজকের হুইপ ও শেরপুর সদর আসনের পাঁচবারের এমপি আতিউর রহমান আতিক । তাকে ঘিরে রাজনৈতিক কুচক্রীদের যোগসাজশে সমকাল পত্রিকা যে মিথ্যা বানোয়াট খবর প্রকাশ করেছে তার জন্য সমকাল পত্রিকাকে ভুল স্বিকার করতে হবে এবং তার জন্য ক্ষমা চেয়ে পত্রিকায় খবর ছাপাতে হবে । নইতো শেরপুরবাসী এর প্রতিবাদে প্রতিরোধ গড়ে তুলবে। সব চলাচলের রাস্তা বন্ধ করে দেয়া হবে। হুইপ আতিক কেমন মানুষ , তার সম্পদ বৈধ না অবৈধ্য তা শেরপুরবাসী জানেন। সুতরাং রাজনীতির নোংরা খেলা খেলে কোন লাভ হবেনা। বরং যারা এ চক্রান্তের সাথে জড়িত আছেন তারা সাবধান হয়ে যান নইলে প্রশাসনকে বলবো তাদের ব্যাপারেও খোজঁ নেন যারা আঙ্গুল ফুলে ইতিমধ্যে কলাগাছ হয়েছে।
পরে প্রতিবাদী নেতাকর্মী ও জনতা দৈনিক সমকাল পত্রিকার কপিতে অগ্নিসংযোগ করেন। সেই সাথে সমকাল পত্রিকাকে ঘৃণ্যভরে প্রত্যাখান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন