Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

ছাইয়া ছাইয়া গানের রিমেক চান না মালাইকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৩৩ পিএম

ট্রেনের মাথায় সেই ছাইয়া ছাইয়া নাচে তাকে চিনেছিল বলিউড। কিন্তু মালাইকা অরোরা চান না, তাকে বিখ্যাত করে তোলা গানটির রিমিক্স হোক। তার মতে, ছাইয়া ছাইয়া প্রবাদ প্রতিম গান, যেমন আছে তেমনই থাক।

ছাইয়া ছাইয়া-য় সুর দেন এ আর রহমান। গানটি করেন সুখবিন্দর সিংহ ও স্বপ্না অবস্থি। মণিরত্নমের দিল সে-র এই গান অন্যতম অল টাইম হিট। চলন্ত ট্রেনের ছাদে এই গানের তালে নাচেন মালাইকা ও শাহরুখ খান, মুহূর্তে গানটি বাম্পার হিট হয়। একটি ডান্স রিয়্যালিটি শো-তে মালাইকা ফের করেন এই নাচ। পরে বলেন, ছাইয়া ছাইয়া হলে আপনাকে উঠে পড়ে নাচতে হবেই। এটা প্রবাদ প্রতিম গান। যখন গানের শুটিং চলছি, গীতা কপূর ফারহা খানের সহযোগী ছিলেন। আমি টেরেন্স লুইসের কাছে শিখতাম, গীতা নাচে সাহায্য করতেন। সকলের মনে হল, চল, এটা করা যাক।

কিন্তু ছাইয়া ছাইয়া-র রিমেকের দরকার নেই, স্পষ্ট কথা মালাইকার। তিনি বলেছেন, আজকের যুগ রিমিক্সের যুগ। কিন্তু আমি মনে করি, কিছু গানকে ছোঁয়া যায় না। এখনও পর্যন্ত এমন ৫-১০টা গান হয়েছে নিশ্চয়ই। ছাইয়া ছাইয়া এমনই গান। এর রিমিক্সের দরকার নেই, যেমন আছে তেমনই থাকুক।

তবে মালাইকা যে রিমিক্সের বিরুদ্ধে এমনটা নয়। তার মতে, কিছু রিমিক্স দুর্দান্ত হয়েছে, আজকের যুগের সাথে সঙ্গতি রেখে, ছেলেমেয়েদের রুচি বুঝে। কিন্তু আইকনিক ছবি দ্য গডফাদার বা মাদার ইন্ডিয়া-র মত কিছু জিনিস নাই বা তৈরি হল নতুন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন