Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

সিলেটে ছাত্র জমিয়ত ও বামজোটের সমাবেশ

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ভারতে মুসলিম বিরোধী নাগরিকত্ব আইন সিএএর’র প্রতিবাদ করায় দেশটির রাজধানীতে হিন্দুত্ববাদীদের সহিংসতা, মুসলিম গণহত্যা-নির্যাতন ও মসজিদ-মিনারে অগ্নিসংযোগের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট জেলা শাখা। এছাড়াও বর্বর সাম্প্রদায়িক হামলা ও ধর্মীয় সহিংসতার প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে মুজিববর্ষে বাংলাদেশে নরেন্দ্র মোদিকে বয়কট করার ঘোষণা দেন বক্তারা।
গতকাল বাদ আছর বন্দরবাজার দলীয় অফিসের সামনে থেকে মিছিল শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে সিটি পয়েন্টে গিয়ে পথসভা অনুষ্ঠিত হয়। এসময় বিক্ষুব্ধ ছাত্র জমিয়তের নেতা-কর্মী ও মুসল্লিরা আবু জাহেলের উত্তরসূরি সন্ত্রাসী নরেন্দ্র মোদির কুশপুত্তলিকা দাহ করে তার দু’গালে জুতা নিক্ষেপ করেন। জেলা ছাত্র জমিয়তের সভাপতি মো. ফরহাদ আহমাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লুকমান হাকিমের পরিচালনায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এদিকে, গতকাল বিকেল ৪টায় সিলেট সিটি পয়েন্টে বাম গণতান্ত্রিক জোট সিলেটের সমন্বয়ক, সিপিবি সিলেট জেলার সহ-সাধারণ সম্পাদক খায়রুল হাছানের সভাপতিত্বে ও বাসদ (মার্কসবাদী) সিলেটে জেলার সদস্য রেজাউর রহমান রানার সঞ্চালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্র জমিয়ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ