Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

মনোনয়নপত্র জমা ৭ প্রার্থীর

গোয়ালন্দে উপনির্বাচন

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

আগামী ২৯ মার্চ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মনোনয়ন পত্র জমাদানের শেষদিন গতকাল বিকেল ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ৭ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
গতকাল বেলা ১১টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা মুন্সি বিপুল সংখ্যক নেতা-কর্মী নিয়ে উপজেলা নির্বাচন অফিস প্রাঙ্গনে উপস্থিত হন। নেতা-কর্মীদের সেখানে রেখে তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুজ্জামান মিয়া, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মো. নিজাম, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান হাফিজুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনকে সাথে নিয়ে সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন। অপরদিকে গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মন্ডল বেলা ৩টার দিকে নেতা-কর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে আসেন। সেখানে কর্মীদের রেখে ৫ জনের প্রতিনিধি দল নিয়ে মনোনয়নপত্র জমা দেন।উল্লেখ্য, গত বছর ২১ মার্চ গোয়ালন্দ উপজেলা পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেয়ে দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এবিএম নুরুল ইসলাম গত বছরের ১৭ অক্টোবর হৃদরোগে ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রার্থী

২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ