Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

ওয়ানডে খেলতে সিলেটে বাংলাদেশ ও জিম্বাবুয়ে

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে বাংলাদেশ ও জিম্বাবুয়ে ক্রিকেট দল। গতকাল সন্ধ্যায় মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় বাংলাদেশ ক্রিকেট দল। এরআগে দুপুরে একই বিমানবন্দরে অবতরন করে জিম্বাবুয়ে ক্রিকেট দল।

দু’দলের ক্রিকেটারদেরই ফুল দিয়ে বিমানবন্দরে স্বাগত জানান সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহিউদ্দিন সেলিম, সিলেট আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জয়দ্বীপ দাশ সুজক, প্রথম বিভাগ ক্রিকেট লিগ কমিটির যুগ্ম-সম্পাদক এহিয়া আহমদ সুমন প্রমুখ।

ওয়ানডে সিরিজের আগে কোনো প্রস্তুতি ম্যাচ না থাকায় সিলেটে আজ সকালে বাংলাদেশ দল এবং বিকেলে জিম্বাবুয়ে দল অনুশীলন করবে। এছাড়া পরেরদিনও অনুশীলন করদেু’দল। এর আগে জিম্বাবুয়ের সাথে একমাত্র টেস্টে প্রত্যাশিত জয়ই পেয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টে সাড়ে তিনদিনের মধ্যেই ইনিংস ও ১০৬ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে মুমিনুল হকের দল।

একমাত্র টেস্টে ছেলেদের পারফরম্যান্সে সন্তুষ্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও। তিনি বলেন, ‘সবকিছুই ভালো হয়েছে। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং ও ক্যাচিংয়ে আমি সন্তুষ্ট। উইকেটটাও ছিলো আমাদের উপযোগী। ঠিক স্পিন ফ্রেন্ডলি নয়, মোটামুটি স্পোর্টিং পিচ, দেশের মাটিতে আমাদের দলের সঙ্গে মানানসই। সে চিন্তায়ই শেরে বাংলায় বরাবরের স্পিন ফ্রেন্ডলি পিচ বাদ দিয়ে এবার তুলনাম‚লক সহজ ও ব্যাটিং সহায়ক উইকেটে খেলা হয়েছে। সেটা আমাদের টিম পারফরম্যান্স ভালো হতেও সহায়ক উপাদান হিসেবে কাজ করেছে। সিলেটে এমন উইকেট থাকার সম্ভাবনা আছে বলেও উল্লেখ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন