Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

কোয়েটা গ্লাডিয়েটর্সের সহজ জয়

পাকিস্তান সুপার লিগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৪৮ এএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) সহজ জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কোয়েটা গ্লাডিয়েটর্স। বৃহস্পতিবার রাতে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে কোয়েটা ৫ উইকেটে হারায় টুর্নামেন্টের দু’বারের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডকে।

টসে জিতে কোয়েটা গ্লাডিয়েটর্স প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে ইসলামাবাদ ইউনাইটেড নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৮৭ রান। কলিন ইনগ্রাম ৪০ বলে সর্বোচ্চ ৬৩ রানে অপরাজিত থাকেন। শাদাব খান ২৫ বলে ৩৯ ও কলিন মুনরো ২০ বলে করেন ৩১ রান। কোয়েটা’র নাসিম শাহ ২৩ রানে নেন ২ উইকেট।

জবাবে ১৮৮ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে কোয়েটা গ্লাডিয়েটর্স দুই বল হাতে রেখে জয় তুলে নেয়। বর্তমান চ্যাম্পিয়নরা জ্যাসন রয়ের হাফসেঞ্চুরি এবং বেন কাটিং ও সারফরাজ আহমেদের মারমুখি ব্যাটিংয়ে ১৯.৪ ওভারে ৫ উইকেটে করে ১৯০ রান। জ্যাসন রয় ৩৮ বলে ৫০, বেন কাটিং ১৭ বলে অপরাজিত ৪২ ও সরফরাজ ২০ বলে ৩৩ রান করেন। ইসলামাবাদের আহমেদ সাফি আবদুল্লাহ ১৭ রানে শিকার করেন ২ উইকেট।

ম্যাচ সেরার পুরস্কার পান কোয়েটা গ্লাডিয়েটর্সের বেন কাটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন