Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আওয়ামীলীগ সমর্থিত প্যানেল সবকটি পদে জয়ী

পটুয়াখালী আইনজীবী সমিতির নির্বাচন

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৩৩ এএম

পটুয়াখালী আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯ টি পদের সব কটিতে আওয়ামীলীগ সমর্থিত প্যানেল বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টা থেকে ৪ টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহণ শেষে রাতে প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট আনছার আলী বিজয়ীদের নাম ঘোষণা করেন।

আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের বিজয়ীরা হচ্ছেন- সভাপতি পদে অ্যাডভোকেট মোঃ ওবায়দুল আলম, (২৩৪ ভোট) তার প্রতিদ্বদ্বী প্রার্থী বিএনপি সমর্থিত প্যানেলের অ্যাডভোকেট মোঃ ইউনুচ আলী মোল্লা পেয়েছেন ১৯০ ভোট, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট এটিএম মোস্তাফিজুর রহমান (২) পেয়েছেন ২১৭ ভোট এবং বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মোঃ নিজাম উদ্দিন পেয়েছেন ২০৪ ভোট, সাধারন সম্পাদক পদে অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ মোহসিন পেয়েছেন ২৩৮ ভোট এবং বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মোঃ আবুল কালাম আজাদ (৩) পেয়েছেন ১৮৯ ভোট।

এ ছাড়া সহ সাধারন সম্পাদক দুটি পদে অ্যাডভোকেট একে এম মেহেদী হাসান (২৩৭) ও অ্যাডভোকেট মোঃ জিয়াউর রহমান, (২৩৪), লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ রিয়াজ উদ্দিন, (২১৮) ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট মোঃ মাহমুদুর রহমান-৩-(২৪৭), ২টি সদস্য পদে অ্যাডভোকেট কাজী দুলালুর রহমান (২৪৫) ও অ্যাডভোকেট মোঃ ওমর কাইয়ুম (২২১)।

৪৫১ ভোটারের মধ্যে ৪৩২ জন ভোটার নির্বাচনে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত পৃথক দু‘টি প্যানেলে মোট ১৮ জন প্রার্থী প্রতিদ্বদ্বতা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী আইনজীবী সমিতি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ