Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

রাজধানীর দুই কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৩

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫৫ পিএম

রাজধানীর ঢাকা কলেজ ও সিটি কলেজের সংঘর্ষের ঘটনায় তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে তাদের ঢাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা সবাই সিটি কলেজের শিক্ষার্থী। গ্রেপ্তার ছাত্ররা হলেন আশিকুর রহমান (১৭), সাব্বির আহমেদ (১৭), ইয়াসিন সরকার (১৭)। তাদেরকে তিন দিনের রিমান্ডে পেতে শুক্রবার আদালতে তুলে আবেদন করেছে ধানমন্ডি থানা পুলিশ।

এর আগে, বৃহস্পতিবার বেলা একটার দিকে রাজধানীর সায়েন্স ল্যাবরেটরি মোড়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঢাকা কলেজের পাঁচ ছাত্রকে ছুরিকাঘাতের অভিযোগ উঠে। পরে গুরুতর আহত ঢাকা কলেজের শিক্ষার্থী রাগিব নেহাল সিয়ামের বাবা বাবুল সরদার চাখারী ধানমণ্ডি থানায় সিটি কলেজের ৪ শিক্ষার্থীর নামে মামলা দায়ের করেন।

ধানমন্ডি মডেল থানার ওসি হুমায়ুন কবির গণমাধ্যমকে জানান, সংঘর্ষের ঘটনায় আহতের এক শিক্ষার্থীর বাবার মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ