Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতি’র নির্বাচন সম্পন্ন

সভাপতিসহ ৭ পদে বিএনপি, সাধারণ সম্পাদকসহ ৮টি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা জয়ী

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৫ পিএম

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি ও সহ-সাধারণ সম্পাদকসহ ৭টি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা এবং সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৮টি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা জয় লাভ করেছে।

আগামী এক বছরের জন্য নির্বাচিতরা হলেন: জামিলুর রশিদ খান (বিএনপি), সহ-সভাপতি: মো. নুরুজ্জামান (আওয়ামীলীগ), সাধারণ সম্পাদক: মো. লুৎফর রহমান(আওয়ামীলীগ), সহ-সাধারণ সম্পাদক: হুমায়ুন কবীর(বিএনপি), অর্থ সম্পাদক: কাজী শরিফ উদ্দিন মিজান।জান(বিএনপি), পাঠাগার সম্পাদক: মো. আরশেদ আলী(আওয়ামীলীগ), ক্রীড়া সম্পাদক: মোহাম্মদ রেজাউল করিম রেজা(বিএনপি), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক: মোহাম্মদ কবির প্রধান(আওয়ামীলীগ), নিরীক্ষক: মো. রফিকুল ইসলাম(আওয়ামীলীগ) ও মতিয়ার রহমান জাকা(বিএনপি), কার্যনির্বাহী সদস্য: মো. ওমর ফারুক(আওয়ামীলীগ), মো. হাসান সাঈদ(আওয়ামীলীগ), মোহাম্মদ আওলাদ হোসেন(বিএনপি), মো. রুবেল হোসেন (বিএনপি)ও মো. মাহফুজুর রহমান মিটুল(আওয়ামীলীগ)।

বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। ভোট গণনাশেষে, রাত চারটায় প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মো. মেহের উদ্দিন ফল ঘোষণা করে। মোট ৫৩৬ জন ভোটারের মধ্যে ৫০৭ জন ভোটার ভোট প্রদান করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন