Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক বছর পর টি-টোয়েন্টি দলে পেরেরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৪৫ পিএম

গত বছরের মার্চে বাজে ফর্মের জন্য বাদ পড়েছিলেন দল থেকে। এবার ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এক বছর পর ডাক পেলেন শ্রিীলঙ্কার অলরাউন্ডার থিসারা পেরেরা। শুধু থিসারাই নয়, দলে আরও ফিরছেন ডানহাতি পেসার নুয়ান প্রদীপ এবং স্পিন বোলিং অলরাউন্ডার শেহান জয়াসুরিয়াও।

সর্বশেষ গেল বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শ্রীলংকার জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার। এরপর ফর্ম হারানোয় দল থেকে বাদ পড়েন। আবার সেই মার্চেই ক্যারিবীয়দের বিপক্ষে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে মাঠে দেখা যাবে তাকে। তবে পাকিস্তান সফরে দুর্দান্ত ফর্মে থাকা ভানুকা রাজাপাকশে এবং ওশাদা ফার্নান্দোকে রাখা হয়নি দলে। আর ইনজুরির কারণে ছিটকে গিয়েছেন দানুশকা গুনাথিলাকা। আগামী ৪ মার্চ পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। একই ভেন্যুতে ৬ মার্চ গড়াবে সিরিজের শেষ ম্যাচটি।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড : লাসিথ মালিঙ্গা, আভিশকা ফার্নান্দো, কুশল পেরেরা, শেহান জয়াসুরিয়া, নিরোশান ডিকভেলা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয় ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ এবং লাহিরু কুমারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ