Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

ভারতীয় দলে ফিরলেন পৃথ্বী শ

ভারত-নিউজিল্যান্ড সিরিজ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৯ পিএম

নিউজিল্যান্ডের বিপক্ষে আগামীকাল ভোরে (শনিবার) দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে নামবে ভারত। এই ম্যাচের আগে ইনজুরি কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন ভারতের তরুণ ওপেনার পৃথ্বী শ। কিউইদের বিপক্ষে মাঠে নামার জন্য সম্পূর্ণভাবে প্রস্তুত পৃথ্বী বলে নিশ্চিত করেছেন ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী। দ্বিতীয় টেস্টের আগে বৃহস্পতিবারের অনুশীলন মিস করেন ২০ বছর বয়সী পৃথ্বী।

মূলত বাম পায়ে কিছুটা ফোলা থাকার কারণে অনুশীলনে আসতে পারেন নি পৃথ্বী। এতে ভারতীয় টিম ম্যানেজমেন্টের উদ্বীগ্নতা বাড়লেও, শুক্রবার অনুশীলনে ফেরেন তিনি। শাস্ত্রীর নজরদারিতে অনুশীলনও করেছিলেন বেশ কিছুক্ষণ। পাশাপাশি অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকে কিছু মূল্যবান টিপসও নেন এই তরুণ। পৃথ্বীর ফিটনেস দেখে এরই মধ্যে সন্তোষ প্রকাশ করেছেন কোচ রবি শাস্ত্রী। তিনি বলেন, 'পৃথ্বী খেলার জন্য প্রস্তুত।'

নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে আশানুরূপ পারফরম্যান্স করতে পারেননি পৃথ্বী শ। দুই ইনিংসের প্রথমটিতে ১৬ এবং পরেটিতে ১৪ রান করেন তিনি। টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের বোলিং বুঝতে গলদঘর্ম হতে হয় তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন