Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অরিন্দমের ছবিতে প্রথমবার মিমি-পরমব্রত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৩৫ পিএম

সম্পর্কের মোড়কে বোনা গল্পে এক রহস্যের নাম অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। এমনই এক গল্পের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী। ছবির নাম ‘খেলা যখন’। ক্যামেলিয়া প্রোডাকশনের সঙ্গে নিজের তিন নম্বর ছবি ঘোষণা করলেন পরিচালক অরিন্দম শীল।

এই প্রথম বার পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করবেন অরিন্দম শীল। তার ১২ নম্বর ছবির সঙ্গীত পরিচালনায় দায়িত্বও তিনি দিয়েছেন বিক্রম ঘোষের ওপর।

অরিন্দম বলেন, ‘মিমি এমন একটা চরিত্র করছে যা ও আগে কখনও করেনি। বলা যেতে পারে বাংলা ছবিতে এ রকম চরিত্র এই প্রথম। ও গল্প শোনার পর থেকেই কাজ নিয়ে খুবই উত্তেজিত। পরমের সঙ্গেও এই প্রথম কাজ করব। পাশাপাশি এই ছবিতে বিক্রম-অরিন্দম জুটি একসঙ্গে কাজ করার বারো বছর পূর্ণ করবে।’

যে ভাবে ক্যামেলিয়া প্রোডাকশন নতুন কনটেন্ট নিয়ে আসছে, তারও ভূয়সী প্রশংসা করলেন অরিন্দম শীল। সব কিছু ঠিক থাকলে পয়লা বৈশাখ থেকেই শুরু হবে শুটিং জানালেন পরিচালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ