Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৮:৩৪ পিএম

বঙ্গবন্ধু ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের তৃতীয় দিন জয় পেয়েছে কক্সবাজার বায়তুস শরফ জব্বারিয়া একাডেমী ও চুয়াডাঙ্গা এমএ বারী মাধ্যমিক বিদ্যালয়। শুক্রবার দুপুরে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে বায়তুস শরফ জব্বারিয়া একাডেমী ২-১ গোলে হারায় ময়মনসিংহ পুলিশ লাইন্স হাই স্কুলকে। বিজয়ী দলের হয়ে সাকিব উদ্দিন ও মেহেদী ইসলাম সাগর একটি করে গোল করেন। পুলিশ লাইন্সের পক্ষে সান্তনা সূচক গোলটি করেন ইয়াসিন আরাফাত। একই ভেন্যুতে বিকেলে অনুষ্ঠিত দিনের দ্বিতীয় ম্যাচে চুয়াডাঙ্গা এমএ বারী মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে হারায় কুমিল্লা রফিকউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়কে। জয়ী দলের একমাত্র গোলটি আসে বিপ্লব হোসেনের স্টিক থেকে।

বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি টুর্নামেন্টের প্রাথমিক পর্বের ৯ ভেন্যুর খেলা শেষ হয় গত ১১ ফেব্রæয়ারি। প্রতি ভেন্যুর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল নিয়ে অনুষ্ঠিত হচ্ছে চুড়ান্ত পর্ব। ১৮টি দলকে ছয় গ্রæপে ভাগ করা হয়েছে। প্রতি গ্রæপের সর্বোচ্চ পয়েন্টধারীরা খেলবে চুড়ান্ত পর্বের দ্বিতীয় রাউন্ডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হকি

২৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন