Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

টানা দুই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে মুলতান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২০, ৯:৫২ পিএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) টানা দুই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে জায়গা পেল মুলতান সুলতান্স। শুক্রবার সন্ধ্যায় মুলতান ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের প্রথম ম্যাচে তারা ৫২ রানে হারায় করাচি কিংসকে। এই জয়ে চার ম্যাচে ৬ পয়েন্ট পেয়ে তালিকায় সবার আগে মুলতান।

আগের ম্যাচে পেশোয়ার জালমিকে ৬ উইকেটে হারানো উজ্জ্বীবিত মুলতান সুলতান্স টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে। দলের দুই মারমূখী ব্যাটসম্যান মঈন আলী ও সান মাসুদের হাফসেঞ্চুরির সুবাদে তারা নির্ধারীত ২০ ওভারে ৬ উইকেটে করে ১৮৬ রান। মঈন আলী ৪২ বলে ৬৫ ও সান ৪২ বলে ৬১ রান করে দলের জয়ের পথ সুগম করেন। জিসান আশরাফের ব্যাট থেকে আসে ১৩ বলে ২৩ রান। করাচি কিংসের মোহাম্মদ আমির ও ক্রিস জর্ডান যথাক্রমে ২৭ ও ২৯ রানে দু’টি করে উইকেট শিকার করলেও দলের হার এড়াতে পারেননি।

জবাবে বড় লক্ষ্য তাড়া করতে নেমে করাচি কিংস ১৭ ওভারে ১৩৪ রানে অলআউট হয়ে যায়। অ্যালেক্স হেল্স সর্বোচ্চ ২৯ ও উমাইদ আসিফ ২০ রান করেন। মূলত করাচীর ইনিংসের ধ্বস নামান মুলতানের ইমরান তাহির, শহিদ আফ্রিদী ও সোহেল তানভীর। ইমরান তাহির তিন ওভার বল করে ২৮ রানে নেন ৩ উইকেট। তিন ওভার করে বোলিংয়ে শহিদ আফ্রিদী ও সোহেল তানভীর যথাক্রমে ১৮ ও ২০ রানে শিকার করেন ২টি করে উইকেট।

ম্যাচ সেরা নির্বাচিত হন বিজয়ী দলের মঈন আলী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট


আরও
আরও পড়ুন