Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌকারা দরবারে মাহফিল শুরু কাল

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

দেশের দক্ষিণ-পূর্ব জনপদের অন্যতম পূণ্যভ‚মি কুমিল্লার নাঙ্গলকোটের মৌকারা দরবারের দুইদিন ব্যাপী ইসালে সাওয়াব মাহফিল আগামীকাল রোববার বাদ আছর থেকে শুরু হবে।
দুরদুরান্ত থেকে এবং কুমিল্লা জেলার বিভিন্ন এলাকা থেকে লাখো আশেকান, ভক্ত, মুরিদানরা এবারেও পুণ্যভ‚মি মৌকারায় সামিল হবেন দু’দিন ব্যাপী ইসালে সাওয়াব মাহফিলে শরীক হওয়ার জন্য। ইতোমধ্যে মৌকারা দরবার শরীফের বিশাল প্রাঙ্গণে মাহফিলের সার্বিক কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। আগামীকাল রোববার থেকে মৌকারা প্রাঙ্গণ হয়ে ওঠবে ওলি-আউলিয়া প্রেমী ধর্মপ্রাণ মুসলমানদের মিলনমেলায়। মৌকারা দরবারের মরহুম পীর শাহসুফি আলহাজ মাওলানা অলী উল্লাহ (রহ.)এর ১৪ম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে ৭৪তম ইসালে সাওয়াব মাহফিলে দেশবরেণ্য মুফতি, আলেম ওলামায়ে কেরাম ও ইসলামী চিন্তাবিদগণ বয়ান করবেন।
মাহফিলের শেষ দিন সোমবার বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন মাহফিল এন্তেজামিয়া কমিটি। মৌকারা দরবারের পীর বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা সভাপতি ও আমীরে জমিয়াতুস সালেকীন আলহাজ শাহ মুহাম্মদ নেছারউদ্দিন ওয়ালীউল্লাহী সকল ধর্মপ্রাণ মুসলমানদের মাহফিলে শরীক হওয়ার আহবান জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ