Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সেই পাত্রীই সেরা সুন্দরী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

তিনি বড্ড মোটা! এ কারনে তিন বছর আগে প্রেমিক বিয়ে ভেঙে দেন। সেই প্রত্যাখ্যান তাকে ভীষণ কষ্ট দিয়েছিল। টানা তিন বছরে তিলে তিলে নিজেকে তিলোত্তমা করে অবশেষে অপমানের জবাব দিলেন প্রেমিকা জেন আটকিন।
স¤প্রতি জেন আটকিন জয় করলেন গ্রেট ব্রিটেন সুন্দরীর শিরোপা। তিন বছর আগে নাকি তিনি প্রচন্ড জাঙ্ক ফুড খেতে ভালোবাসতেন। এতে করে স্বাভাবিকের চেয়ে ওজন অনেক বেশি বেড়ে যায়।
দিন দিন মোটা হওয়া অবশ্যই দৃষ্টিকটু এবং সুস্থতারও ল²ণ নয়। এমন অবস্থায় বিয়ের বিষয়টি আলোচনায় এলে প্রেমিক অতিরিক্ত মোটা বলে সম্পর্ক এবং বিয়ে দুটোই ভেঙে দেয়।
এই আঘাত বিচলিত করেছিল জেন আটকিনকে। ওজন কমাতে জিমে ভর্তি হন। ডায়েট মেনে শুরু করেন খাওয়া। দুই বছরের অক্লান্ত পরিশ্রমের পর আয়নার সামনে দাঁড়িয়ে জেন নিজেকেই চিনতে পারেননি।
তারপর নাম দেন গ্রেট ব্রিটেন সৌন্দর্য প্রতিযোগিতায়। ছিনিয়ে নেন সেরার সেরা মুকুট। ইংলন্ডের লেস্টার শহরে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় জিতে জেনার উচ্ছ¡সিত মন্তব্য, ‘আমি এখনো আমার জয় নিয়ে অবাক হই। ভাষায় বোঝাতে পারছি না আমি কত খুশি। আজ যেন সব অপমানের জবাব দেওয়া হল।’
তিনি আরও বলেন, ‘মিস গ্রেট ব্রিটেন শিরোপা জয়ের সঙ্গে সঙ্গে আমার জীবন অনেকটাই বদলেছে। যদিও আমি ভেতরে ভেতরে একই আছি। আমার জেদই আমাকে এই জায়গায় পৌঁছে দিয়েছে।’ সূত্র : ডেইলি মেইল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেমিকা

২৯ ফেব্রুয়ারি, ২০২০
১৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ