Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেসিডেন্ট সড়কের কাজ ফের শুরু

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

কিশোরগঞ্জের নিকলীতে হাওর এলাকার মানুষের বহুল প্রত্যাশিত নির্মাণাধীন প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কটির ২ কিলোমিটার রাস্তা বাকি থাকতেই কাজ বন্ধ হয়ে যায়। এতে চরম দুর্ভোগে পড়ে এলাকার মানুষ। প্রায় ছয় মাসের অধিক সময় বন্ধ থাকে নির্মাণ কাজ।
নিকলী থেকে নানশ্রী বানিয়াজান নদী পর্যন্ত সড়ক পাকা করণের কাজ শেষ হয়েছে অনেক আগেই। তবে করিমগঞ্জের উপজেলার খয়রত এলাকার কৃষকদের হাইকোর্টে মামলার কারণে জেলা সদরে যাওয়ার বড় রাস্তা পাকাকরণের কাজ বন্ধ করে দেয়া হয়।
বিভিন্ন এলাকার পথচারীরা মোবাইলের মাধ্যমে তাদের দুর্ভোগের কথা জানান ইনকিলাবের এ সংবাদদাতাকে। এরই প্রেক্ষিতে গত ১৮ জানুয়ারি দৈনিক ইনকিলাবে ‘নিকলীতে প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কের কাজ বন্ধ’ শিরোনামে ছবিসহ সংবাদ প্রকাশিত হয়।
বিষয়টি স্থানীয় প্রসাশনের দৃষ্টিগোচর হয়। এ প্রেক্ষিতে প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কের করিমগঞ্জ উপজেলার বাকি অংশের পাকাকরণ ও ব্রিজের কাজ ফের শুরু হয়েছে। আলোর মুখ দেখবে প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়ক। কাজ শেষ হলে নিকলী তথা হাওর এলাকার মানুষ অল্প সময়ের মধ্যে জেলা সদরে যেতে পারবে। বাঁচবে সময় এবং কমবে যাতায়াত খরচ।
রাস্তার কাজ কবে নাগাদ শেষ হতে পারে জানতে করিমগঞ্জ উপজেলা ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আগামী জুনে প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কের নির্মাণ কাজ শেষ হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ