Inqilab Logo

ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

বিচার বিভাগের ওপর সরকারের হাত নেই আশুলিয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২২ এএম

আইন এবং বিচার বিভাগ সম্পূর্ণ স্বাধীন তাই বিচার বিভাগের ওপর বর্তমান সরকারের কোন হাত নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
গতকাল দুপুরে সাভারের আশুলিয়ার গেরুয়া বাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদরাসার ‘মরহুম আব্দুল কাদের ভবন’ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। স্বরাষ্ট্রমন্ত্রী এসময় আরও বলেন, খালেদা জিয়ার জামিন নিয়ে আদালত যা করছেন সেটা তারা ভেবে চিন্তে এবং আইন অনুযায়ী করছেন। কাজেই এখানে সরকারের কোন হাত নেই।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যুব মহিলা লীগ নেত্রী পাপিয়ার সাথে যারা অপরাধ করেছে তাদের বিষয়ে তদন্ত চলছে। আর যারাই অপরাধের সাথে জড়িত তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। অপরাধ করে বর্তমান সরকারের সময় কেউ পার পাবে না জানিয়ে তিনি আরও বলেন, দেশে দুর্নীতি, ক্যাসিনো বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মাদরাসার প্রিন্সিপাল মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মাদরাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিচার

৫ সেপ্টেম্বর, ২০১৯
২২ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন