Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফুলপুরের ৪ শিক্ষার্থী অপহরণ মামলায় ৩ জনকে ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১০:২৭ এএম

ময়মনসিংহের ফুলপুর থেকে কলেজ ও মাদ্রাসা পড়ুয়া ৪ শিক্ষার্থীকে চাকুরীর প্রলোভন দেখিয়ে কৌশলে অপহরণ করার মামলায় গ্রেপ্তারকৃত ৩ জনকে ২ দিনের রিমান্ড দিয়েছে আদালত।সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক দেওয়ান মনিরুজ্জামান শুক্রবার বিকেলে এ আদেশ দেন।

ফুলপুর উপজেলার পূর্ববাখাই গ্রামের একই পরিবারের ৪ তরুণী গত ২২ ফেব্রুয়ারি নিজ নিজ শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ও ফুলপুর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় মোবাইল ট্যাকিং এর মাধ্যমে ঘটনার ৫দিন পর বুধবার রাতে গাজীপুরের শ্রীপুরের বেতজুড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করতে সক্ষম হন।
উদ্ধারের পর অভিভাবক নিজামুদ্দিন বাদী হয়ে শেরপুরের নকলার টালকি গ্রামের আল আমিন ও নকলার শিববাড়ি গ্রামের ইব্রাহিম খলিল সজিব এবং জামালপুর সদরের দড়ি হামিদপুর গ্রামের হৃদয় ইসলাম রজবসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন আইনে ফুলপুর থানায় মামলা দায়ের করেন। রাতেই পুলিশ বিভিন্ন এলাকা থেকে আল আমিন, হৃদয় ইসলাম রজব ও ইব্রাহিম খলিল সজিবকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতদের ৭দিনের রিমান্ডের আবেদন করে শুক্রবার আদালতে আনা হলে শুনানী শেষে বিচারক প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
এদিকে উদ্ধার চার শিক্ষার্থী শুক্রবার বিকেলে একই আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

ফুলপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে তাদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আনা হলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ