Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ফেঁসে গেলেন শ্রাবন্তী চ্যাটার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২৫ পিএম

তৃতীয় স্বামীর ঘর করছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। সর্বশেষ বিয়ে নিয়ে সমালোচিত হতে হয়েছে এ অভিনেত্রীকে। সমালোচনার ধরন এমন- তৃতীয় বিয়েটা কয়দিন টিকবে?, চতুর্থ বিয়েটা করছেন কবে? বর্তমান সংসার ঠিকঠাক আছে তো!

বলিউড অভিনেতা শহীদ কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে ফেঁসে গেলেন শ্রাবন্ত্রী।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ছিল শহীদ কাপুরের জন্মদিন। সেদিন শ্রাবন্তী তার ‘প্রথম যৌবনের ক্রাশ’কে শুভেচ্ছা জানান টুইটারে। সেখানে লেখেন, শুভ জন্মদিন আমার সবসময়ের ক্রাশ।’

ক্রাশ লিখেই যেনো ফেঁসে গেলেন তিনি। এরপরই তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় হাসিঠাট্রা। একজন নেটিজেন তো অভিনেত্রীকে বলেই বসলেন, তাহলে পরবর্তী বিয়েটা এখনই সেরে ফেলো।

শ্রাবন্তী প্রথম বিয়েটা করেছিলেন ২০০৩ সালে, চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের ঘরে ঝিনুক নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি। ২০১৬ সালে বিচ্ছেদ হয়। এরপর কৃষ্ণ বিরাজের সঙ্গে দ্বিতীয় বিয়েটাও টিকাতে পারলেন না। তৃতীয়বার ঘর বাঁধেন রোশান সিংয়ের সঙ্গে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ