Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীদের গুলিতে আহত ইউপি সদস্যের মৃত্যু

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ২:২৯ পিএম

বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে আহত সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমার মৃত্যু হয়েছে।
আজ শনিবার ভোর সাড়ে ৪টায় নিজ বাড়িতে তার মৃত্য হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়িতে পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসী গ্রুপের সদস্যদের অতর্কিত ব্রাশ ফায়ারে আওয়ামী লীগ নেতাসহ ছয়জন গুলিবিদ্ধ হয়। এসময় ঘটনাস্থলেই জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা নিহত হয়। এছাড়াও এ ঘটনায় আতঙ্কিত হয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্য হয়।
এদিকে আহতদের মধ্যে সাবেক ইউপি সদস্য (মেম্বার) উচথোয়াই মারমা আজ শনিবার ভোরে নিজ বাড়িতে মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি শহিদুল ইসলাম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আহত পাঁচ জনের মধ্যে একজন মারা গেছেন।
বান্দরবান সদর থানার এসআই মাজাহারুল হক বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন, তবে এখনো এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি।
জানা যায়, গত ২২ ফেব্রুয়ারি রাত পৌনে ৮টার দিকে বান্দরবান সদরের রাজবিলা ইউনিয়নে সন্ত্রাসীদের গুলিতে জামছড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৫৫) ও এ ঘটনায় আতঙ্কিত হয়ে বাথোয়াই মারমার (৬৩) মৃত্যু হয়। এসময় গুলিবিদ্ধ হয় আরও পাঁচ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসীদের গুলিতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ