Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নিজের লেখা গল্পের নায়িকা মেহজাবিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৫:২৫ পিএম

অভিনয় গুণে শোবিজে ইতোমধ্যে নিজের জাত চিনিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। এবার অভিনয় করলেন নিজের লেখা গল্পের নাটকে। নাম ‘থার্ড আই’। এটি নির্মাণ করেছেন শ্রাবণী ফেরদৌস।

গেল ২৬ ও ২৭ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরা ও বনানীতে নাটকটির শুটিং শেষ হয়েছে। নাটকটিতে মেহজাবিনকে দেখা যাবে একজন নারী বিক্রয়কর্মীর চরিত্রে।

নাটক প্রসঙ্গে মেহজাবীন বলেন, একজন নারী হিসেবে আমি সবসময়ই সচেতন থাকি। আর এই গল্প ভাবনাটা আমার মাথায় এসেছে আরও কয়েক বছর আগেই। বিভিন্ন সময় আমরা যখন শপিং করতে যাই, তখন নানারকম তিক্ত অভিজ্ঞতার অনেক ঘটনাই শুনেছি।

সেজন্য আমি কখনো শপিং করতে গেলে বা শুটিংয়ের জন্য হলেও কোনো চেঞ্জিং রুমে ড্রেস চেঞ্জ করতে ইচ্ছুক না। প্রয়োজনে সেটা আমার গাড়িতে করবো, অন্য কোথাও না। এমন ভাবনাটা সবসময় আমার মাথায় কাজ করতো। এবার সেই ভাবনাটাকে নিয়েই একটা গল্প সাজিয়েছি।

অভিনেত্রী বলেন, ‘এটা আমার লেখা প্রথম নাটক। নিজের সচেতনতার ভাবনাকে গুরুত্ব দিয়েই এটা লিখা হয়েছে। সময় ও সুযোগ পেলে সামনে আরও লিখার চেষ্টা করবো।’

নির্মাতা শ্রাবণী ফেরদৌস বলেন, নারীরা যেন এখন কোথাও নিরাপদ না। হোক সেটা রাস্তায় কিংবা শপিংমলে। শপিং মলে নারীদের পোশাক চেইঞ্জ করাটাও এখন খুব ঝুকিপূর্ণ। এমনই বিষয় নিয়ে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘থার্ড আই’।

‘থার্ড আই’ নাটকে মেহজাবিনের পাশাপাশি আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, আবির মির্জা প্রমুখ। নারী দিবস উপলক্ষে আগামী ৮ মার্চ এটি প্রচার হবে আরটিভিতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ